নৈপুণ্য ষষ্ঠ-সপ্তম শ্রেণির রিপোর্ট কার্ড ২০২৪ ডাউনলোড [Link] evaluation.noipunno.gov.bd

২০২৩ সাল থেকে নতুন শিক্ষাক্রমে পড়াশোনা করা ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নের তথ্য এন্ট্রি ও রিপোর্ট কার্ড-ট্রন্সক্রিপ্ট ডাউনলোড করার সময়ে পরিবর্তন আনা হয়েছে। ২৮ ডিসেম্বর ২০২৩ তারিখ বৃহস্পতিবার থেকে মূল্যায়নের রিপোর্ট কার্ড ডাউনলোড করতে পারবেন। সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত মূল্যায়নের এর নতুন রিপোট কাড ডাউনলোড করার সময় নির্ধারণ করা হয়েছে। শিক্ষকগণ মূল্যায়নের তথ্য এন্ট্রি করতে পারবেন রাত ৮টা থেকে সকাল ৯টা পর্যন্ত। মনে রাখবেন রিপোর্ট কার্ড ডাউনলোড করার সময় কোন মূল্যায়নের তথ্য এক্ট্রি করা যাবে না।

evaluation.noipunno.gov.bd ক্লিক করুণ

আরো দেখুনঃ ২০২৪ ক্লাস রুটিন PDF ডাউনলোড [ষষ্ঠ,সপ্তম,অষ্টম,নবম,দশম] শ্রেণি

নৈপুণ্য- লগ ইন করে রিপোর্ট কার্ড ডাউনলোড করবেন যেভাবে

বাংলাদেশ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে evaluation.noipunno.gov.bd নৈপুণ্য ওয়েবসাইটে প্রবেশ করে পরীক্ষার রিপোর্ট কার্ড, ট্রান্সক্রিপ্ট ফলাফল ডাউনলোড করার  পব্ধতি।

রিপোর্ট কার্ড ট্রান্সক্রিপ্ট ডাউনলোড

  • প্রথমেই আপনি master.noipunno.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করুণ
  • এবার এখানে ইউজার টাই শিক্ষক নির্বাচন করুণ।
  • বিষয় ভিত্তিক শিক্ষকের ইউজার আইডি দিন।
  • আপনার কাছে থাকা রেজিষ্ট্রেশন করা পিন নম্বর লিখুন।
  • এবার আপনি লগ ইন করুণ এবং ডেশবোর্ড প্রবেশ করুণ
  • এখান থেকে সহজেই শিক্ষাথীদের মূল্যায়ন ও রেজাল্ট কার্ড ডাউনলোড করুণ।

নৈপুণ্য অ্যাপ রিপোর্ট কার্ড রেজাল্ট PDF ডাউনলোড ২০২৩

আমার জানা থাকা অস্তিত্বে বোর্ড পরীক্ষার ফলাফল ও রিপোর্ট কার্ড সাধারণভাবে অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়। তাই, আপনার পরীক্ষার ফল এবং রিপোর্ট কার্ড ডাউনলোড করার জন্য আপনি বিএমইএসএসবির অফিসিয়াল ওয়েবসাইটে যাওয়া প্রতিষ্ঠানের ওয়েবসাইটে পৌঁছাতে পারেন এবং তারপরে সম্পর্কিত ধাপগুলি অনুসরণ করতে পারেন।

৬ষ্ঠ-৭ম শ্রেণি রিপোর্ট কার্ড ডাউনলোড পিডিএফ ২০২৩

মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের নতুন নির্দেশনায় বলা হয়েছে, নতুন জাতীয় শিক্ষাক্রম অনুযায়ী শিক্ষার্থীরা নির্ধারিত লিংক (evaluation.noipunno.gov.bd) ব্যবহার করে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত রিপোর্ট কার্ড, আচরণগত প্রতিলিপি এবং বিষয়ের প্রতিলিপি ডাউনলোড করতে পারবেন। .

রিপোর্ট কার্ড ডাউনলোড পিডিএফ

ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিক্ষকরা সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত তাদের ড্যাশবোর্ডে নির্ধারিত লিঙ্ক (evaluation.noipunno.gov.bd) থেকে শিক্ষার্থীদের রিপোর্ট কার্ড ডাউনলোড করতে পারবেন। এ সময় শিক্ষার্থীদের মূল্যায়ন কার্যক্রম বন্ধ থাকবে। ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিক্ষকরা সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত তাদের নিজ নিজ আইডি থেকে বিষয়ভিত্তিক ট্রান্সক্রিপ্ট ডাউনলোড করতে পারবেন। রাত ৮টার পর থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত রিপোর্ট কার্ড, বিষয়ের প্রতিলিপি এবং আচরণগত প্রতিলিপি ডাউনলোড করা বন্ধ থাকবে। বিষয় শিক্ষকরা রাত ৮টার পর শিক্ষার্থীদের মূল্যায়ন প্রক্রিয়া চালিয়ে যেতে পারবেন।

৬ষ্ঠ-৭ম শ্রেণি রিপোর্ট কার্ড তৈরি

মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর আরও বলছে, শিক্ষার্থীদের রিপোর্ট কার্ড ডাউনলোড করার আগে শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক-শিক্ষার্থীদের সব তথ্য দিতে হবে। প্রতিষ্ঠান ও শিক্ষকদের যাবতীয় তথ্য সংশোধনের সুযোগ চালু করা হয়েছে। প্রয়োজনীয় তথ্য সংশোধন এবং আপডেট করা উচিত. তাহলে রিপোর্ট কার্ডে সব তথ্য সঠিকভাবে দেখতে পারবেন। ছাত্রদের অবশ্যই 31 ডিসেম্বর 2023-এর ডেটা এন্ট্রি শেষ হওয়ার তারিখের মধ্যে তালিকাভুক্ত করতে হবে৷ যদি কেউ এখনও Naipunya – Noipunno অ্যাপের মাধ্যমে ছাত্র ডেটা আপলোড করতে না পারে তবে ম্যানুয়ালি ছাত্র রিপোর্ট কার্ড এবং প্রতিলিপি তৈরি করতে হবে৷ সেক্ষেত্রে অভিভাবকদের সামনে দেখাতে হবে এবং জমা দিতে হবে।

আরো দেখুনঃ ৬ষ্ঠ [ষষ্ঠ] শ্রেণির গণিত সকল অধ্যায় সমাধান ২০২৪ PDF ডাউনলোড