[MCQ রেজাল্ট দেখুন] আনসার-ভিডিপি থানা/উপজেলা প্রশিক্ষক/ প্রশিক্ষিকা নিয়োগ পরীক্ষা ২০২৩

আনসার ভিডিপি এর থানা ও উপজেলা পর্যায়ের প্রশিক্ষক এবং শিক্ষিকা নিয়োগ পরীক্ষা আজ ১৪ ই জানুয়ারি ২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়েছে । বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর থানা ও উপজেলা পর্যায়ে পুরুষ এবং মহিলা শিক্ষিকা পদে নিয়োগ দেওয়ার লক্ষ্যে এই নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিয়োগ পরীক্ষায় ৯০ হাজার পরীক্ষার্থী অংশগ্রহণ করেন এবং দুটি পদে নিয়োগ দেওয়া হবে ৩২০ জন কে তার মধ্যে পুরুষ প্রশিক্ষক ও মহিলা প্রশিক্ষিকা হিসেবে ৬৩ জন এবং মহিলা প্রশিক্ষক হিসেবে ২৬৯ জনকে নিয়োগ দেওয়া হবে । https://ansarvdp.gov.bd/result থেকে আপনি ফলাফল দেখতে পারবেন অথবা আমাদের সাইট https://allupdateresult.com/ থেকে সরাসরি ফলাফল দেখুন।

আনসার ভিডিপি এর থানা ও উপজেলা প্রশিক্ষক/ প্রশিক্ষিকা ফলাফল দেখুন

৩য় শ্রেণীর থানা/উপজেলা প্রশিক্ষক ও উপজেলা/থানা মহিলা প্রশিক্ষিকা পদের ১৪/০১/২০২৩ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল আজ ৩১ মার্চ ২০২৩ তারিখ প্রকাশিত হয়েছে। রেজাল্ট দেখতে ভিজিট করুণ এখানে। ক্লিক রেজাল্ট

এই নিয়োগ পরীক্ষা আপনি যদি অংশগ্রহণ করে থাকেন তাহলে আপনাকে সবার আগে ফলাফল দেখতে হবে । MCQ নিয়োগ পরীক্ষার ফলাফল আপনারা এখান থেকে দেখতে পারবেন। ফলাফল আপনি সহজে দেখতে চাইলে এই নিবন্ধটির পড়ুন এবং ফলাফল পিডিএফ ফাইলটি ভিউ করু… নিয়োগকৃত ফলাফল এর সঠিক ভাবে দেখার জন্য আপনার কাছে প্রবেশপত্র টি হাতে রাখতে হবে এবং এখান থেকে পিডিএফ ফাইলটি ভিউ করে আপনার রোল নাম্বার এর সাথে এখানে উত্তীর্ণ হওয়ার নম্বরের সাথে মিলিয়ে নিন। যদি মিলে যায় তাহলে আপনি উত্তীর্ণ হয়েছেন এবং মৌখিক পরীক্ষার জন্য আপনাকে ডাকা হবে । তাই আপনার সবার আগে ফলাফল দেখতে হবে ।

২৩তম ব্যাচ (পুরুষ) ব্যাটালিয়ন আনসার নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি

Ansar VDP Jobs Exam Result 2023 View PDF

আনসার ভিডিপি এর থানা ও উপজেলা প্রশিক্ষক/ প্রশিক্ষিকা মৌখিক পরীক্ষা সময়সূচী দেখুন

ফলাফল দেখতে চাইলে ভিজিট করুন এখানে।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী নিয়োগ ফলাফল

আনসার ভিডিপি নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ এইমাত্র প্রকাশিত হয়েছে । নিয়োগ পরীক্ষার ফলাফল আপনারা সহজে এখান থেকে দেখুন ফলাফল পিডিএফ আকারে ভিউ করতে পারবেন । থানা ও উপজেলা ভিত্তিক নিয়োগ পরীক্ষায় পুরুষ প্রশিক্ষক ও মহিলাপ্রশিক্ষিকা পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। যাহারাই পরীক্ষার ফলাফল দেখবেন পিডিএফ ভিউ করুন ২০২৩ সালের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন।

আনসার ভিডিপি প্রশিক্ষক/ প্রশিক্ষিকা ফলাফল দেখুন

পদের নাম পদের সংখ্যারেজাল্ট ভিউ
স্টাফ ফটোগ্রাফার০১ফলাফল ভিউ pdf
ড্রাফ্টমেন০১ফলাফল ভিউ pdf
থানা/উপজেলা প্রশিক্ষক৬৩ফলাফল ভিউ pdf
উপজেলা/থানা মহিলা প্রশিক্ষিকা২৬৯ফলাফল ভিউ pdf
ভেহিকেল মেকানিক০১ফলাফল ভিউ pdf
সারেং লঞ্চ ড্রাইভার০২ফলাফল ভিউ pdf
নার্সিং সহকারি১৭ফলাফল ভিউ pdf
 কম্পাউন্ডার০১ফলাফল ভিউ pdf
প্লাম্বার০১ফলাফল ভিউ pdf

আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী পদে প্রশিক্ষক পদের নিয়োগ পরীক্ষার ফলাফল সহজে দেখবেন যেভাবে তাহা নিয়ে মূলত এখানে আলোচনা করা হয়েছে । আপনারা সরাসরি ওয়েবসাইট থেকে ফলাফল টি দেখতে পারবেন আপনারা ওয়েবসাইটে কিভাবে দেখবেন তাও আপনার এখানে জানতে পারবেন। আসুন আমরা ফলাফল যেভাবে দেখবেন তা সহজে এখানে আলোচনা করি এবং ফলাফল দেখি।

আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনী প্রশিক্ষক/ প্রশিক্ষিকা ফলাফল দেখুন

থানা বা উপজেলা প্রশিক্ষক/ প্রশিক্ষিকা ফলাফল

Bangladesh Ansar & VDP Jobs Exam Result 2023

প্রার্থীদের জন্য বিশেষ নির্দেশনা

আনসার ভিডিপি প্রশিক্ষক প্রশিক্ষিকা পদে নিয়োগ ফলাফল প্রকাশ করা হয়েছে। ১৪ ই জানুয়ারি ২০২৩ তারিখে নেওয়া mcq লিখিত পরীক্ষার ফলাফল আজ প্রকাশ করা হয়। লিখিত পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছেন আপনাদেরকে ভাইভা পরীক্ষার জন্য ডাকা হবে । এই লিখিত পরীক্ষার পরে আপনার যা করতে হবে তা নিয়ে এখানে আলোচনা করা হয়েছে ।

লিখিত পরীক্ষায় কৃতকার্য হলে আপনাকে মৌখিক পরীক্ষায় ডাকা হবে। তবে মৌখিক পরীক্ষা আপনি উপস্থিত হওয়ার আগে আপনার যে সমস্ত ডকুমেন্টস রাখতে হবে তা এক নজরে দেখে নিন ।

১। সকল কাগজপত্র সত্যায়িত ফটোকপি এবং মূলকপি সঙ্গে আনতে হবে।
২। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার ও সাময়িক সনদপত্র।
৩। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পৌরসভা মেয়র সিটি করপোরেশন কাউন্সিল কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব প্রমাণ, এতিম শারীরিক প্রতিবন্ধী প্রাপ্তির ক্ষেত্রে উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র।
৪। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য হলে সংশ্লিষ্ট প্রশিক্ষণ সনদপত্র যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদপত্র জাতীয় পরিচয় পত্র স্মার্ট কার্ড ফটোকপি সত্যায়িত।
৫। শুধুমাত্র সরকারি আধাসরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরি প্রার্থীদের ক্ষেত্রে কর্তৃপক্ষের অনুমোদন এর হার্ডকপি জমা দিতে হবে।
৬। বীর মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় থেকে সনদপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে।