গণপূর্ত অধিদপ্তর [হিসাব সহকারী] PWD পরীক্ষার প্রশ্ন-সমাধান ও রেজাল্ট ২০২৩

আজকে অনুষ্ঠিত গণপূর্ত অধিদপ্তরের হিসাব সহকারী পদে নিয়োগ পরীক্ষার অনুষ্ঠিত হয়েছে , যে সকল পরীক্ষার্থী এই পরীক্ষা অংশগ্রহণ করেছেন আপনারা জানেন ১০১টি পদের বিপরীতে অনেক পরীক্ষাথী অংশগ্রহণ করেছেন। PWD পরীক্ষা শেষ হবার পরপরই এখানে নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান দেওয়া হবে । আশা করি এই প্রশ্ন সমাধান দেখে আপনারা ধারণা করতে পারবেন আপনার কয়টি প্রশ্নের উত্তর সঠিক হয়েছে ।

গণপূর্ত অধিদপ্তর হিসাব সহকারী পদে নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২৩

যেহেতু লিখিত আকারে নেওয়া হয়েছে এই নিয়োগ পরীক্ষা , তাই আপনাকে প্রতিটি বিষয়ের প্রশ্নের উত্তর গুলো দেখতে হবে এবং প্রশ্নের উত্তর গুলো দেখে আপনি বুঝতে পারবেন যে আপনি পরবর্তীতে পেয়ে যেতে পারবেন কিনা , তাই খুব ভালোভাবে প্রশ্নের উত্তর গুলো দেখুন এবং বিষয়ভিত্তিক প্রশ্নগুলো সমাধান খুঁজে বের করে নিশ্চিন্ত হয়ে নিন। এই নিয়োগ পরীক্ষার ফলাফল দ্রুতই প্রকাশিত হবে। আপনি বিস্তারিত এখান থেকে দেখতে পারেবন।

গণপূর্ত অধিদপ্তর হিসাব সহকারী পদে নিয়োগ পরীক্ষা রেজাল্ট ২০২৩

PWD বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা ২০২৩ সময়সূচী

  • পরীক্ষাঃ গণপূর্ত অধিদপ্তর নিয়োগ পরীক্ষা ২০২৩
  • পদের নামঃ হিসাব সহকারী
  • পদের সংখ্যাঃ ১০১ জন
  • পরীক্ষার তারিখঃ ২৩ ডিসেম্বর ২০২৩ বিকেল ৩ঃ০০মি হতে
  • নিয়োগ ফলাফল ডাউনলোডঃ http://recruitment.pwd.gov.bd/রেজাল্ট
  • পরীক্ষার ফলাফলঃ এখনো প্রকাশিত হয় নি।

গণপূর্ত অধিদপ্তরের ৪৪৯ পদে নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

গণপূর্ত অধিদপ্তর হিসাব সহকারী পদে নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২৩

হিসাব সহকারী পদের জন্য গণপূর্ত বিভাগের নিয়োগ পরীক্ষা আজ লিখিত আকারে অনুষ্ঠিত হয়েছে এই নিয়োগ পরীক্ষায় প্রধানত চারটি বিষয়ে প্রশ্ন থাকে এছাড়াও ব্যবসায় শিক্ষার ইন্টারভিউ থেকে কিছু প্রশ্ন আসতে পারে কারণ এই পোস্টটি একটি অ্যাকাউন্টস সহকারী পদ তাই আপনার অবশ্যই থাকতে হবে অ্যাকাউন্টিং সম্পর্কে আরও জ্ঞান এখানে প্রতিটি বিষয়ে বাংলা অংশের জন্য পৃথক প্রশ্নের সমাধান দেওয়া হয়েছে, ইংরেজি গণিত সাধারণ বিষয়ের প্রশ্ন PDF ফরম্যাটে, আপনি চাইলে ডাউনলোড করে রাখতে পারেন।

গণপূর্ত অধিদপ্তর হিসাব সহকারী পদে নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান পিডিএফ

গণপূর্ত অধিদপ্তরের PWD হিসাব সহকারী পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট

গণপূর্ত অধিদপ্তরের PWD হিসাব সহকারী পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট ডাউনলোড করতে আপনি নিম্নলিখিত পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

  1. অফিসিয়াল ওয়েবসাইট পরীক্ষা করুন: প্রথমে, গণপূর্ত অধিদপ্তর বা PWD এর অফিসিয়াল ওয়েবসাইটে যান। সাধারিতভাবে, তাদের ওয়েবসাইটে একটি “পরীক্ষার ফলাফল” বা “নিয়োগ রেজাল্ট” বা এর মধ্যে কোনও সম্বন্ধিত লিংক থাকতে পারে। এটি কোনও মেনু বা সাইডবারে থাকতে পারে।
  2. নোটিস বোর্ড দেখুন: প্রধান ওয়েবসাইটের বাইরে, তাদের অফিসে বা অন্যান্য কার্যালয়ে প্রদর্শন হতে পারে এমন কোনও নোটিস বোর্ড থাকতে পারে। সেখানে রেজাল্ট প্রকাশের সম্ভাবনা থাকতে পারে।
  3. রেজাল্ট ডাউনলোড করুন: আপনি ওয়েবসাইটে নোটিস বোর্ড থেকে রেজাল্ট পিডিএফ লিঙ্ক বা ফাইল ডাউনলোড করতে পারেন। সাধারিতভাবে, রেজাল্ট ফাইলটি পিডিএফ আকারে হতে পারে এবং তা একটি ডাউনলোড বা প্রদর্শন বা প্রিন্ট করতে আপনি একটি পিডিএফ ভিউয়ার বা অনুষ্ঠানগুলি ব্যবহার করতে পারেন।

উল্লেখযোগ্য যে, এই পদক্ষেপগুলি আপনার নিজের পরীক্ষা প্রতিষ্ঠানের সৌজন্যে ভিন্ন হতে পারে, তাই আমি সুপারিশ করতে পারি আপনি পরীক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বা অফিসে যোগাযোগ করুন এবং তাদের প্রদত্ত নির্দেশিকা অনুসরণ করুন।