NU মাস্টার্স ভর্তি মেধা তালিকা পিডিএফ ২০২৩ চূড়ান্ত ভর্তি নিশ্চায়ন সময়সূচী তথ্য

মাস্টার্স ভর্তির মেধা তালিকা ২০২১ঃ এবার জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স (নিয়মিত) কোর্সে ভর্তির জন্য আবেদন করেছেন প্রায় ৩ লাখ শিক্ষার্থী। যাদের মধ্যে অনেকেই জানেন না কিভাবে মাস্টার্স ভর্তির ফলাফল ২০২১ জানতে হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনলাইন ভর্তির ওয়েবসাইট ভিজিট করে আপনি খুব সহজে মাস্টার্স ভর্তির ফলাফল জানতে পারবেন এছাডা মোবাইল এসএমএস করে সহজেই এই রেজাল্ট দেখা যাবে। তাই আপনার কাঙ্খিত NU মাস্টার্স ভর্তির ফলাফল জানতে নীচে দেখানো পদ্ধতিগুলি অনুসরণ করুন।

মাস্টার্স ভর্তি মেধা তালিকা পিডিএফ

১২ ডিসেম্বর ২০২৩ তারিখ বিকাল ৪টা মোবাইল এসএমএস এর মাধ্যমে রেজাল্ট প্রকাশিত হয়েছে। আপনি যদি অনলাইনে মাস্টার্স ভর্তি মেধা তালিকা দেখতে চান তা হলে লগইন করে আজ রাজ ৯টা প্রকাশিত ফলাফল দেখতে পারবেন।

Masters Admission Merit List PDF

মাস্টার্স ভর্তি মেধা তালিকা মোবাইলের SMS করে দেখুন

  • Nu <space> একটি স্পেস দিয়ে atmf <Space> দিয়ে
  • আপনার রোল নাম্বার/ রেজিস্ট্রেশন নাম্বার লিখুন।
  • এরপর এসএমএস টি পাঠিয়ে দিন 16222 এই নাম্বারে।
  • উদাহরন: nu<space>atmf<space>11xxxx  Send To 16222

মাস্টার্স ভর্তি মেধা তালিকা ডাউনলোড ওয়েবসাইট থেকে

জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স কোর্সের ২০২১-২০২২ শিক্ষাবর্ষ নিয়মিত শিক্ষার্থী যারা আবেদন ফ্রম সংগ্রহ করেছেন । তাহাদের ভর্তি মেধা তালিকা আজ প্রকাশিত হয়েছে। অনলাইনের মাধ্যমে এই মেধা তালিকা দেখতে চাইলে আপনি নিচের দেওয়া পদ্ধতি অনুসরণ করে সহজেই দেখতে পারবেন। আপনার মাস্টার্স ভর্তি রেজাল্ট ২০২১ দেখার জন্য নির্দিষ্ট পদক্ষেপগুলি অনুসরণ করুন:

মাস্টার্স কোর্সে ভর্তি ১ম মেধা তালিকা পিডিএফ

  1. ওয়েবসাইট ভিজিট:
  2. মাস্টার্স অপশনে প্রবেশ:
    • ওয়েবসাইটে পৌঁছার পর, মাস্টার্স ভর্তি সেকশনে প্রবেশ করুন।
  3. মাস্টার্স (নিয়মিত) অপশনে প্রবেশ:
    • মাস্টার্স ভর্তি সেকশনে পৌঁছার পর, প্রিলিমিনারি থেকে মাস্টার্স (নিয়মিত) অপশনে ক্লিক করুন।
  4. লগইন:
    • আপনার আবেদন নম্বর এবং পিন ব্যবহার করে লগইন করুন।
  5. ভর্তি রেজাল্ট দেখুন:
    • লগইন করার পর, আপনি ভর্তি রেজাল্ট দেখতে পারবেন। রেজাল্ট প্রকাশ হলে তা সাধারিতভাবে ওয়েবসাইটে প্রকাশিত হবে এবং এটি অনুসন্ধান করতে পারবেন।

এই পদক্ষেপগুলি অনুসরণ করলে, আপনি আপনার NU মাস্টার্স ভর্তি রেজাল্ট ২০২১ সম্পর্কে তথ্য পেতে পারবেন।

NU মাস্টার্স ভর্তি চূড়ান্ত ভর্তি নিশ্চায়ন তথ্য

মাস্টার্সে ভর্তির মেধার তালিকা ভর্তি কার্যক্রম নিম্ন সময়সূচি অনুযায়ী সম্পন্ন করতে হবে মেধা তালিকা স্তনপত্র শিক্ষার্থীদের অনলাইনে চূড়ান্ত ভর্তি ফরম পূরণ এবং প্রিন্ট কপি সংগ্রহের তারিখ ১২ই ডিসেম্বর ২০২৩ থেকে ১৯শে ডিসেম্বর ২০২৩ পর্যন্ত মেধা তালিকা স্থান প্রাপ্ত শিক্ষার্থীদের চূড়ান্ত ভর্তি ফরম ও রেজিস্ট্রেশন ফি ৮৩৫ টাকা সংশ্লিষ্ট কলেজে জমা দেওয়ার তারিখ ডিসেম্বর ২০২৩ থেকে ২০ই ডিসেম্বর ২০২৩ পর্যন্ত সংশ্লিষ্ট কলেজ ডিসেম্বর ২০২৩ থেকে ২১ ডিসেম্বর ২০২৩পক্ষকে ভর্তৃকৃত শিক্ষার্থী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত অংশ ৮৩৫ টাকা যে কোন সোনালী ব্যাংক শাখায় জমা দেওয়ার তারিখ 31 ডিসেম্বর ২০২৩ থেকে তিনি জানুয়ারি 2024 পর্যন্ত।