[SMS] ১৭তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩ সকল জেলা

১৭ তম শিক্ষক নিবন্ধনের লিখিত ফলাফল প্রকাশিত হচ্ছে আজ রাতে। ১৭ তম NTRCA লিখিত ফলাফল NTRCA teletalk com bd ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ২৬ হাজার। রাতেই উত্তীর্ণ প্রার্থীরা মেসেজ পাবেন। SMS না পেয়ে থাকলে ভিজিট করুন এখানে 

আজ ২৮ ডিসেম্বর ২০২৩ তারিখে এই রেজাল্ট প্রকাশিত হয়। সপ্তদশ নিবন্ধন পরীক্ষা- ২০২০ এর লিখিত ও মৌখিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে উত্তীর্ণ প্রার্থীদের চূড়ান্ত ফলাফল দেখুন। ভাইভা পরীক্ষা মোট ২৩ হাজার ৯শত ৮৫জন উত্তিন্ন হয়েছে। রেজাল্ট দেখতে ভিজিট করুণ এখানে। রেজাল্ট ক্লিক করুণ

লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরাও মোবাইল এসএমএসের মাধ্যমে NTRCA ফলাফল জানতে পারবেন। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ শুধুমাত্র সফল প্রার্থীদের এসএমএসের মাধ্যমে ফলাফল জানাবে। তবে সকল পরীক্ষার্থী ntrca.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে ফলাফল জানতে পারবেন।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার SMS করে রেজাল্ট দেখুন

SMS মাধ্যমে আজকে পেয়ে যাবেন আপনাদের কাঙ্ক্ষিত রেজাল্ট। ১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩ সকল জেলা ফলাফল এক সাথে প্রকাশিত হচ্ছে। আপনি কিভাবে সহজেই রেজাল্ট দেখবেন না নিয়েই আলোচনা করা হয়েছে।

ntrca.teletalk.com.bd/result

১৭তম শিক্ষন নিবন্ধন এর ফলাফল টেলিটক বাংলাদেশ লিঃ হতে SMS-এর মাধ্যমেও ফলাফল জানিয়ে দেয়া হবে। আপনি যদি পরীক্ষায় উত্তিন্ন হয়ে থাকেন তা হলে সহজেই মোবাইল এসএমএস এর মাধ্যমে এই নিয়োগ পরীক্ষার ফলাফল পেয়ে যাবেন। ntrca.teletalk.com.bd এই ওয়েব সাইট থেকে সহজেই দেখতে পারবেন এই নিয়োগ রেজাল্ট।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল সকল জেলা

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষার ফলাফল, প্রার্থীগণ পরীক্ষার ফলাফল http://ntrca.gov.bd এবং http://ntrca.teletalk.com.bd ওয়েবসাইট থেকে রাত ১০:০০ টার পর জানতে পারবেন। তাছাড়াও টেলিটক বিডি লিঃ কর্তৃক কৃতকার্য প্রার্থীদের ফলাফল SMS এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

১৭ তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষা ওয়েবসাইট থেকে দেখুন

এনটিআরসিএর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, স্কুল ও স্কুল-২ পর্যায়ে প্রিলিমিনারির লিখিত পরীক্ষা গত ৫ মে এবং কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা ৬ মে অনুষ্ঠিত হয়েছে। প্রিলিমিনারিতে উত্তীর্ণ ১ লাখ ৫১ হাজার ৪৩৬ প্রার্থীকে ঐচ্ছিক বিষয়ে বিষয়ভিত্তিক লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন।

  • প্রথমেই NTRCA এর অফিসিয়াল ওয়েবসাইটে যান (ntrca.gov.bd) অথবা ngiresult.teletalk.com.bd 
  • হোমপেজে “ফলাফল” ট্যাবে ক্লিক করুন।
  • ১৭ তম NTRCA পরীক্ষার ফলাফলের লিঙ্কটি দেখুন এবং এটিতে ভিজিট করুন।
  •  আপনার রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর এবং জন্ম তারিখ লিখুন।
  • “জমা দিন” বোতামে ক্লিক করুন।
  • আপনার ফলাফল স্ক্রিনে প্রদর্শিত হবে।

Submit 

এনটিআরসিএর অধীন ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা প্রিলিমিনারি পরীক্ষার মোট উত্তীর্ণ হন ১ লাখ ৫১ হাজার ৪৩৬ জন।

  • স্কুল-২ পর্যায়ে = ১৫ হাজার ৩৭৯ জন,
  • স্কুলপর্যায়ে= ৬২ হাজার ৮৬৪ জন ও
  • কলেজ পর্যায়ে = ৭৩ হাজার ১৯৩ জন।
  • পরীক্ষায় পাসের হার ছিল ২৪ দশমিক ৮৯।