NTRCA ৫ম গণবিজ্ঞপ্তি [স্কুল, কলেজ ,মাদ্রাসা, বিএম] শূন্য পদে তালিকা দেখে আবেদন করুণ

৫ম গনবিজ্ঞপ্তি অনুযায়ী কলেজ অনুযায়ী বিষয় ভিত্তিক শুন্য পদের তালিকা প্রকাশিত হয়েছে। আপনারা যাহারা আবেদন করবেন। তার জন্য এই পোষ্ট দেওয়া হয়েছে। আপনি যদি কলেজ এর কোন  বিষয় এর উপর ইন্ডেক্স বা নিবন্ধন ধারি হয়ে থাকেন। আপনার বয়স যদি ৩৫ বছর এর নিচে হয়ে থাকে তা হলে আপনি আবেদন করতে পারবেন।

NTRCA ৫ম গণবিজ্ঞপ্তি ভিত্তিক শূন্য পদের-তালিকা

এই বছর ৫ম গণবিজ্ঞপ্তি অনুসারে যেহেতু স্কুল ও কলেজে ৩১ হাজার ৫০৮ জন এবং মাদ্রাসা ব্যবসা ব্যবস্থাপনা ও কারিগরী প্রতিষ্ঠান ৩৬ হাজার ৮৮২ জন নিয়োগ দিবে সর্বমোট ৬৮ হাজার ৩৯০ জন নিয়োগ দিবে। তাই আসুন জেলা ও উপজেলা ভিত্তিক কোন শিক্ষা প্রতিষ্ঠানে কত জন নিয়োগ দিবে তা এখান থেকে জেনে নেই।

এছাডা যেহেতু স্কুল ও কলেজ নিয়োগ আলাদা তাই শুধু কলেজে কত জন নিবে তা আপনারা এখান থেকে দেখে নিতে পারবেন। আসুন আমরা সবার আগে বিষয় ভিত্তিক কত জন নিবে তার একটি তালিকা পিডিএফ ফাইল ডাউনলোড করে দেখে নেই।

NTRCA ৫ম গনবিজ্ঞপ্তি  শূন্য পদের-তালিকা অনলাইন থেকে দেখুন

১। প্রথমে আপনাকে এনটিআরসি এর ওয়েবসাইটে www.ntrca.gov.bd প্রবেশ করতে হবে।
২। ওয়েবসাইটে প্রবেশের পর আপনি যে ইন্টারফেস দেখবেন তার আমাদের সেবাসমূহ তে দেখুন ৫ম গণবিজ্ঞপ্তি ২০২৪
৩। এখানে শূন্য পদের তালিকা দেখুন এই লেখাতে ক্লিক করে আপনার কাংখিত শূন্যপদের পিডিএফ তালিকা দেখতে পারবেন।

৪। এছাডা আপনার চাইলে ngi.teletalk.com.bd ওয়েবসাইট এ প্রবেশ করে সহজেই দেখে নিতে পারেন শুন্য পদের তালিকা।

স্কুল ভিত্তিক NTRCA ৫ম গনবিজ্ঞপ্তি  শূন্য পদের-তালিকা

উপরের দেওয়া লিঙ্ক থেকে আপনি শুন্য পদের তালিকা দেখতে পারবেন। ইতিমধ্যেই আপনি আবেদন শেষ করেছেন এখন ফলাফল পাওয়ার অপেক্ষায় আছেন। আপনারা কোন জেলায় কোন পদের জন্য কত জন নিয়োগ দেওয়া হবে তা আপনি সরাসরি এই ngi.teletalk.com.bd ওয়েবসাইট থেকে দেখতে পারবেন। আসুন আমরা শুন্য পদের তালিকা দেখে নেই।

কলেজ ভিত্তিক NTRCA ৫ম গনবিজ্ঞপ্তি  শূন্য পদের-তালিকা

বাংলাদেশের বেসরকারি কলেজসমূহের শিক্ষক নিয়োগের লক্ষ্যে এবছর ৫ম গণবিজ্ঞপ্তির শূন্য পদের তালিকা প্রকাশ করা হয়েছে এবং সাথে সাথে আবেদনের সময় সূচি প্রকাশ করা হয়েছে । আপনারা যারা ইনডেক্সধারী এবং নিবন্ধন ধারি আছেন । আপনারা সহজেই কলেজের শিক্ষক হিসেবে নিয়োগের জন্য আবেদন করতে পারবেন। আবেদনের আগে আপনাকে জানতে হবে কোন প্রতিষ্ঠানে আবেদন করবেন। মূলত আপনি যে জেলায় জন্মগ্রহণ করেছেন। সেই জেলা ও উপজেলা অগ্রাধিকার পাবেন ।

বেসরকারি কলেজসমূহের শূন্য পদের-তালিকা 

আবেদন এর ক্ষেত্রে আপনাকে এবছর ৪০ কলেজে সিলেক্ট করতে পারবেন একসাথে। এরপরও আপনি যদি্সাথে.৪০ টি কলেজের কোনোটাতেই নিয়োগ না পান তাহলে ওখানে অন্যান্য কলেজ অপ্সানে টিক মার্ক আছে ওইখানে Tik mark দিয়ে রাখতে পারেন। যাহাতে করে আপনাকে পরবর্তীতে যে কোন কলেজে নিয়োগ দেওয়া চেষ্টা করা হবে। তাই আপনি দেখে নিতে পারবেন যে কোন কলেজে। এই আপনি যে ভিসা আবেদন করবেন সে বিষয় ভিত্তিক শিক্ষক নিয়োগ দেওয়া হবে আসুন আমরা জেনে নেই।

মাদরাসা ভিত্তিক NTRCA ৫ম গনবিজ্ঞপ্তি  শূন্য পদের-তালিকা

স্কুল ও কলেজ এর নেয় আপনারা এখান থেকে মাদরাসা কোন পদে কত জন নিয়োগ দিবে তা ও আপনারা অনলাইন থেকে দেখতে পারবেন এই শুন্য পদের তালিকা। এমপিও স্কুল , কলেজ ও মাদরাসা শুন্য পদের তালিকা দেখুন এখান থেকে। মাদরাসা সকল যোগ্য প্রাথী আবেদন করতে পেরেছেন।

মাদরাসা ভিত্তিক ৫ম গনবিজ্ঞপ্তি  শূন্য পদের-তালিকা পিডিএফ

BM কারিগরি ভিত্তিক NTRCA ৫ম গনবিজ্ঞপ্তি  শূন্য পদের-তালিকা

NTRCA ৫ম গনবিজ্ঞপ্তি আবেদন করতে ভিজিট করুণ

নিচের দেওয়া পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন অথবা এনটিআরসি এর ওয়েবসাইটে www.ntrca.gov.bd প্রবেশ করতে ভিজিট করে সরাসরি শুন্য পদের তালিকা দেখুন এখানে।