[Update] কুরুলুস উসমান সিজন ৫ সাবটাইটেল ২০২৩। অভিনয় শিল্পীদের তালিকা জেনে নিন

অবশেষে শুরু হচ্ছে কুরুলুস ওসমান সিজন ৫। জনপ্রিয় এই টিভি সিরিজ ইতিমধ্যে তুরস্ক ছাডিয়ে মুসলিম প্রদান দেশে ভালো ভাবেই জনপ্রিয় লাভ করেছে। পাকিস্তান, ভারত, বাংলাদেশ ছাডাও মধ্যপ্রাচ্চতে এই টিভি সিরিজ ইতিমধ্যে অনেক জনপ্রিয় হয়েছে। Kuruluş Osman Here’s our first banner of the season Kuruluş Osman new season premiere is tonight on ATV!

kurulus Osman Season 5 Watch

 

Kuruluş Osman Series 5. Had our first read rehearsal of the season. May the new season be good for all of us. Kurulus Osman Urdu Tv
Kuruluş Osman Series 5. ہماری پہلی بار سیزن کی ریہرسل پڑھی گئی۔ اللہ کرے نیا سیزن ہم سب کے لیے اچھا ہو۔
Kuruluş Osman Series 5. আমাদের প্রথম সিজনের রিহার্সাল শুরু হয়েছে। নতুন মৌসুম আমাদের সকলের জন্য শুভকামনা হোক। KuruluşOsman Kuruluş_Osman_Bozdağ_Film_ATV
 kurulus Osman Season 5 Watch Now Update

কুরুলুস উসমান সিজন ৫ সাবটাইটেল

আপনারা এখানে সর্ব শেষ আপডেট পাবেন। কে কে অভিনয় করবেন। প্রতিটি পর্ব সাবটাইটেল সহ কিভাবে দেখবে তা নিয়ে আলোচনা করবো এবং প্রতি দিন আপডেপ পেতে ভিজিট করুণ এখানে।

kurulus Osman Season 5 Watch Now Update

kurulus Osman সিজন ৫ অভিনেতা তালিকা

নতুন খব হচ্ছে অভিনেতা বোরাক ওজবিট (উসমান বে), ওজগে টোর (বালা খাতুন) এবং ইয়ালডিজ চাঘরি (মালহুন খাতুন) কোরুলুস উসমান সিজন 5 এর প্রোমো ফিল্ম করার জন্য “এটিভি” স্টুডিওতে এসে পৌঁছেছেন এবং প্রোমো জন্য শুটিং আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।  আগামী ৪ই অক্টোবর ২০২৩ তারিখ থেকে শুরু হচ্ছে কুরুলুস ওসমান সিজন ৫। আশা করি শিগ্রয় ১ম ট্রেইলার প্রকাশিত হতে যাচ্ছে। আসুন কুরুলুস ওসমান উপভূগ করি।

kurulus Osman এর মূল্যবান অভিনেতা এমিন গুরসয় (কুমরাল আবদাল)

রহস্যের সমাধান হয়ে গেছে  kurulus Osman এর মূল্যবান অভিনেতা এমিন গুরসয়, যিনি কুমরাল আবদালের চরিত্রে জীবন দিয়েছেন, যিনি কুরুলুস ওসমান সিরিজে তার কথা দিয়ে হৃদয় উষ্ণ করেন, তিনি বোজদা ফিল্ম সেটে ছিলেন! কুরুলুস ওসমান সিজন ৫ এর নতুন খেলোয়াড় হিসেবে যোগ দিয়েছে। রহস্যটা ফাঁস হয়ে গেল নতুন ভাবে থাকবেন তিনি কুরুলুস ওসমান সম্মানিত অভিনেতা এমিন গুরসয়, যিনি তার হৃদয়গ্রাহী শব্দ দিয়ে কুমরাল আবদাল চরিত্রকে জীবিত করেছেন “কুরুলুস ওসমান” সিরিজের বোজদাউ ফিল্ম প্লাটোলারিতে সিজন ৫ শুরু থেকেই থাকবেন!

kurulus Osman এর মূল্যবান অভিনেতা আলাউদ্দিন ও ওরহান

কুরুলুশ উসমান সিজন ৫ টাইম জাম্প হবে তা সিজন ৪ এ অনুমেয় ছিল। এখন কথা হচ্ছে, সেক্ষেত্রে ওরহান এবং আলাউদ্দিন তাদের বয়সেরও ব্যবধান হবে। গুঞ্জন উঠেছে যে ওরহান চরিত্রের জন্য এমরে বে নামক অভিনেতা কে ভাবা হচ্ছে; কিছুদিনের মধ্যে হয়তো অফিশিয়াল জানা যাবে।

কুরুলুস ওসমান সিজন 5 পুরো সিজন এপিসোড দেখুন

কুরুলুস ওসমান ৫ম পর্ব দেখুন, নতুন পর্ব দেখুন। নতুন পর্বে কারা অভিনয় করবেন এবং কারা বাদ পড়েছেন তার তালিকা দেখুন। এখান থেকে প্রতিটি পর্ব দেখতে ভিজিট করুণ এখানে।

SI No Kurulus Osman Season 5 Urdu Subtitle Bangla Subtitle
01Episode 138 November 29, 2023Watch VideoWatch Video
02Episode 139 December 06, 2023Watch VideoWatch Video
03Episode 140Watch VideoWatch Video
04Episode 141Watch VideoWatch Video
05Episode 142Watch VideoWatch Video
06Episode 143Watch VideoWatch Video
07Episode 145Watch VideoWatch Video
08Episode 146Watch VideoWatch Video
09Episode 147Watch VideoWatch Video