gsa.teletalk.com.bd [৯ম শ্রেণী] সরকারি স্কুলে ভর্তি লটারি ফলাফল-২০২৪ প্রকাশ

প্রিয় শিক্ষার্থী, তোমরা যারা নবম শ্রেণীতে ২০২৪ সালের ভর্তির জন্য অনলাইনে আবেদন সম্পন্ন করেছ। এখন অপেক্ষা করেছো ফলাফলের জন্য। অতান্ত আনন্দের সাথে জানাচ্ছি যে ২৮ নভেম্বর ২০২৩ তারিখে সকাল ১১টা প্রকাশ হচ্ছে নবম শ্রেণীতে ভর্তির লটারির ফলাফল । তোমরা এই ফলাফল কিভাবে সহজে দেখবে তা এখানে উপস্থাপন করা হয়েছে ।

সরকারি স্কুল ৯ম শ্রেণী ভর্তি লটারি ফলাফল

সরকারি স্কুল ৯ম শ্রেনীতে ভর্তি লটারি ফলাফল ২০২৪

সকল সরকারি স্কুল সমূহের নবম শ্রেণীতে ভর্তি হতে আগ্রহী যে সকল শিক্ষার্থীর অনলাইনের মাধ্যমে ফরম উত্তোলন করেছে, তোমরা ইতিমধ্যে ফলাফল দেখার জন্য অপেক্ষা করছো। এই ফলাফল অনলাইনে ওয়েব সাইটে gsa.teletalk.com.bd প্রবেশ করে দেখা যাবে এবং টেলিটক মোবাইল সিমের মাধ্যমে মেসেজ পাঠিয়েও ফলাফল দেখা যাবে ।

৯ম শ্রেনীতে ভর্তি লটারি ফলাফল পিডিএফ

জেলা ভিত্তিক মেধা তালিকা প্রকাশ করা হবে । তুমি যে জেলা থেকে পরীক্ষা দিয়েছো সেই জেলার বা শিক্ষা প্রতিষ্ঠানের অনলাইনে আবেদন কৃত রোল নাম্বার সাথে মিলিয়ে দেখ লটারিতে তোমার নাম আসছে কি না। যদি রোল নাম্বার এর সাথে মিলে যায় তা হলে তুমি ঐ স্কুলে ভর্তি হতে পারবে।

সরকারি স্কুল ৯ম শ্রেনীতে ভর্তি লটারি ফলাফল এসএমএস পাঠিয়ে দেখুন

সরকারি বিদ্যালয়ের সময়ে নবম শ্রেণীর ভর্তি লটারি রেজাল্ট প্রকাশ পেয়েছে সবার আগে ফলাফল পেতে মোবাইল এসএমএস এর মাধ্যমে আপনি আবেদন করুন। আশা করি দ্রুত সময়ের মধ্যে যে স্কুলে ভর্তি হবেন সেই স্কুলের নাম উল্লেখ করে রিপ্লে এসএমএস চলে আসবে আসুন দেখে নেই কিভাবে আপনি মোবাইলে এসএমএস করে ফলাফল দেখবেন।

SMS-1:

GSA<space>User ID and Send to 16222

Example: GSA ABCDEF and Send to 16222

প্রথম এসএমএস পাঠানোর পর আপনি টেলিটক থেকে একটি পিন নম্বর পাবেন। এখন নিচের মত আপনার পিন নম্বর দিয়ে দ্বিতীয় এসএমএস প্রস্তুত করুন পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

SMS-2:

GSA<space>YES<space>PIN and Send to 16222

Example: GSA YES 123456 and Send to 16222

সরকারি স্কুল ৯ম শ্রেনীতে ভর্তি লটারি রেজাল্ট অনলাইনে দেখুন।

নবম শ্রেণীর লটারির ফলাফল অনলাইনে দেখতে গেলে আপনাকে যেভাবে সহজে দেখতে পারবেন, তা এখান থেকে জেনে নিতে হবে। আপনি অনলাইনে ইউজার আইডি ব্যবহার করে সহজেই ফলাফল দেখতে পারবেন । তার জন্য যা করতে হবে এখানে জেনে নিন ।

  1. প্রথমেই GSA টেলিটক এর ওয়েবসাইটে gsa.teletalk.com.bd প্রবেশ করুন .
  2. এবার এখানে নবম শ্রেণী নির্বাচন করুন .
  3. ইউজার আইডি লিখা ঘরে সম্পূর্ণ আইডিটি লিখুন .
  4. এবার সাবমিট বাটনে ক্লিক করুন .
  5. নবম শ্রেণীর ভর্তি ফলাফল এখান থেকে দেখে নিন আপনি উত্তীর্ণ হয়েছেন কিনা তা এখানে উল্লেখ্য থাকবে।

এছাড়াও লটারির মেধা তালিকা এবং অপেক্ষা মান তালিকা আপনারা এখান থেকে দেখতে পারবেন । তার জন্য ৯ম শ্রেনীর ভর্তি রেজাল্ট পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে হবে এবং পরবর্তীতে এই ফাইলটি ওপেন করে আপনার কাছে থাকা আবেদন পত্রের সাথে এখানে রোল নাম্বার মিলিয়ে নিন ।আপনি যে জেলা থেকে আবেদন করেছেন কেবলমাত্র সেই জেলার স্কুল সমূহের রোল নাম্বারের সাথে মিলে গেলেই আপনি উত্তীর্ণ হয়েছেন বলে ধরা হবে।

  • সরকারি স্কুলে ৯ম শ্রেনীর ভর্তির ১ম মেধা তালিকা পিডিএফ
  • সরকারি স্কুলে ৯ম শ্রেনীর ভর্তির ১ম অপেক্ষামন তালিকা পিডিএফ