[রেজাল্ট] নীলফামারী ডিসি অফিস হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর নিয়োগ ২০২৪

নীলফামারী ডিসি অফিস হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে জনবল নিয়োগের লক্ষে অনুষ্ঠিত পরীক্ষার রেজাল্ট ২০২৪ দেখুন।  ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি অনুযায়ী আপনি এখান থেকে সহজেই রেজাল্ট দেখতে পারবেন। নীলফামারী জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম কম্পিউটার পদে নিয়োগ পরীক্ষা রেজাল্ট www.nilphamari.gov.bd থেকে দেখতে পারবেন সরাসরি।

নীলফামারী ডিসি অফিস হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ রেজাল্ট ২০২৪

নীলফামারী ডিসি অফিস নিয়োগ পরীক্ষা ২০২৪

  • পদের সংখ্যাঃ ৬০জন
  • পদের নামঃ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর
  • প্রাথমিক নিয়োগ পরীক্ষাঃ ২৫ আগস্ট ২০২৪ সকাল ১০টা থেকে ১১ঃ৩০মিনিট
  • লিখিত নিয়োগ পরীক্ষাঃ ২৬ আগস্ট ২০২৪ সকাল ১০টা থেকে
  • ভাইভা নিয়োগ পরীক্ষাঃ ২৭-২৯ আগস্ট ২০২৪ সকাল ১০টা থেকে
  • নিয়োগ রেজাল্টঃ ২৬ আগস্ট ২০২৪

হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ রেজাল্ট পিডিএফ ডাউনলোড

নীলফামারী ডিসি অফিস নিয়োগ পরীক্ষা রেজাল্ট ২০২৪

নীলফামারী জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম কম্পিউটার পদে নিয়োগ MCQ পরীক্ষা ২৬ আগস্ট অনুষ্ঠিত হয়েছে। এমসিকিউ আকারে এই নিয়োগ পরীক্ষার ফলাফল ইতিমধ্যে প্রকাশিত হয়েছে । ২৭ আগস্ট নেওয়া হবে লিখিত পরীক্ষা এবং তারপরের দিন নেয়া হবে মৌখিক পরীক্ষা। প্রতিটি পরীক্ষা সকাল দশটা থেকে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়ে থাকে।

নীলফামারী DC Office হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর রেজাল্ট

হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এর ৬০টি পদে জনবল নিয়োগের লোকে আজ এই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ।আপনি যদি পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন তাহলে অনলাইনের মাধ্যমে আপনি ফলাফল দেখতে পাবেন । আসুন লিখিত পরীক্ষার ফলাফল এখান থেকে দেখি এবং মৌখিক পরীক্ষা প্রস্তুতি সম্পন্ন প্রস্তুতি নেই।

নীলফামারী ডিসি অফিস নিয়োগ পরীক্ষা রেজাল্ট যেভাবে দেখবেন

আপনি নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করে নীলফামারী জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম কম্পিউটার পদে নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে পারেন:

  1. প্রথমে, আপনার ওয়েব ব্রাউজার খুলুন এবং নীলফামারী জেলা প্রশাসনের অফিসিয়াল ওয়েবসাইটে যান। ওয়েবসাইটে যাওয়ার জন্য নিম্নলিখিত URL ব্যবহার করতে পারেন: https://nilphamari.gov.bd/
  2. ওয়েবসাইটে পোস্ট হওয়া নোটিসবোর্ড, নোটিস বা লেটেস্ট নিউজ সেকশন থেকে নিয়োগ পরীক্ষার সংক্ষিপ্ত সংক্ষিপ্তসারিত লেখার মধ্যে সম্মন্ধিত নোটিশ বোডে ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম কম্পিউটার পদে নিয়োগ পরিক্ষারে রেজাল্ট অফসান খুজে পাবেন।
  3. এখান থেকে এই লিখা ফাইল খুলুন এবং পিডিএফ ফাইল ওপেন করুণ।
  4. এবার আপনার কাছে থাকা রোল নম্বর এর সাথে এখানে দেওয়া রোল নম্বর মিলিয়ে নিন।
  5. যদি ম্যাচ হয় তাহলে আপনি পাস করুন এবং ভাইভা পরীক্ষার জন্য প্রস্তুত গ্রহন করুণ।।

নীলফামারী জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম কম্পিউটার পদে ভাইভ প্রস্তুতি

  1. পরীক্ষার সিলেবাস দেখুন: প্রথমে পরীক্ষার সিলেবাস চেক করুন। সিলেবাস আপনাকে কোন বিষয়গুলি প্রস্তুত করতে হবে তা জানাবে এবং আপনি কোন বিষয়গুলি পর্যাপ্ত দৃষ্টিকোণ থেকে পড়তে হবে তা নির্ধারণ করতে সাহায্য করবে।
  2. বিগত সালের প্রশ্ন সমাধান: আগের বছরের পরীক্ষার প্রশ্ন সমাধান করা উপকারী হতে পারে। আপনি আগের বছরের প্রশ্ন সমাধান করতে পারেন এবং প্রশ্ন প্যাটার্ন, ধরণ এবং কমন টপিকগুলি চিহ্নিত করতে পারেন।
  3. সময় ম্যানেজমেন্ট: পরীক্ষার প্রস্তুতির জন্য সময় ম্যানেজমেন্ট গুরুত্বপূর্ণ। আপনি নিয়মিতভাবে সময় বিয়োগ করতে হবে এবং প্রতিদিন নির্ধারিত সময়ে প্রস্তুতি করতে হবে।
  4. মডেল প্রশ্ন সমাধান: মডেল প্রশ্ন সমাধান করা আপনার অভ্যন্তরীণ প্রস্তুতি এবং আত্মবিশ্বাস বৃদ্ধি করতে সাহায্য করতে পারে।
  5. বই ও অনলাইন সাধারণজ্ঞান: সাধারণজ্ঞান, সামান্য গণিত এবং বাংলা ভাষা সহ প্রস্তুতি করার জন্য মকুফবিখ্যাত বই এবং অনলাইন সাধারণজ্ঞান স্তম্ভ ব্যবহার করতে পারেন।
  6. স্বাস্থ্য সরঞ্জাম: পরীক্ষা দিতে যাওয়ার দিন আপনার শারীরিক ও মানসিক স্বাস্থ্য যত্ন নিয়ে নিন। পর্যাপ্ত ঘুম, পর্যাপ্ত খাবার এবং শারীরিক ব্যায়াম রক্ষা করতে সাহায্য করবে।