[বিভিন্ন পদে] কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রশ্ন-সমাধান ও রেজাল্ট ২০২৪

কৃষি বিপণন অধিদপ্তরের বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষা চলমান রয়েছে , তারই ধারাবাহিকতায় অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও অফিস সহায়ক পদের নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে । জানুয়ারি ২৭ তারিখে নেওয়া হচ্ছে এই নিয়োগ পরীক্ষা লিখিত আকারে নেওয়া হবে । এই নিয়োগ পরীক্ষায় আপনারা যাহারা অংশগ্রহণ করবেন প্রতিযোগিতামূলক নিয়োগ পরীক্ষা অবশ্যই ভালো প্রস্তুতি নিয়ে অংশগ্রহণ করুন। এখানে প্রশ্ন দেওয়া হয়েছে আপনাদের প্রস্তুতির জন্য এছাড়াও পরীক্ষা শেষে আমরা প্রশ্নের সমাধান দিয়ে থাকবো।
আশা করি এখানের দেওয়া প্রশ্ন উত্তর দেখে আপনারা বুঝতে পারবেন আপনাদের কয়টি প্রশ্নের উত্তর সঠিক হয়েছে । আসুন এখানে দেওয়া প্রশ্ন সমাধান অনুশীলন করে পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন গ্রহণ করি। আশা করি আপনাদের পরীক্ষা ফলাফল ভালো হবে।

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার সময়সূচী

  • পরীক্ষার তারিখঃ ২৭/০১/২০২৪
  • পরীক্ষার সময়ঃ১০ থেকে ১১ ঘটিকা
  • পরীক্ষার ধরনঃ লিখিত
  • পদের সংখ্যা- বিভিন্ন

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ৭০টি
বেতন: ৯,৩০০-২২,৪৯০ (গ্রেড-১৬)
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তিন্ন
পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৭৫টি
বেতন: ৮,২৫০-২০,০১০ (গ্রেড-২০)
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রশ্ন-সমাধান দেখুন

কৃষি বিপণন অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং অফিস সহায়ক পদের লিখিত আকারে নেওয়া পরীক্ষার প্রশ্নের সঠিক উত্তর এখান থেকে মিলিয়ে নিন । পরীক্ষা শেষেই কেবল এই প্রশ্নের সঠিক উত্তর আপনারা দেখতে পারবেন । যে সকল প্রাথী এই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন, আপনাদের জানাচ্ছি যে কৃষি বিপণন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা প্রশ্ন সমাধান দেখতে আগ্রহী। আপনারা পরীক্ষা শেষে এখানে প্রশ্ন সমাধান গুলো দেখে নিশ্চিন্ত হতে পারবেন আপনি পরীক্ষা উত্তীর্ণ হতে পারবেন কিনা পরীক্ষা শেষে ফলাফল দেওয়া হবে ফলাফল দেখতে পারবেন।

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রশ্ন উত্তর

কৃষি বিপণন অধিদপ্তর নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখুন

কৃষি বিপণন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে আপনার অফিসিয়াল ওয়েবসাইট বা অনুষ্ঠানকারী প্রতিষ্ঠানে যাওয়া উচিত। সরকারি নিয়োগ পরীক্ষার রেজাল্ট সাধারণভাবে অধিদপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়ে থাকে।

কৃষি বিপণন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ

আপনি প্রথমে কৃষি বিপণন অধিদপ্তরের ওয়েবসাইটে যাওয়া উচিত এবং নোটিস বোর্ড বা নিয়োগ বিজ্ঞপ্তি বক্স চেক করতে হবে। সবাধিক সময় নোটিস এবং রেজাল্ট সম্পর্কে তথ্য অধিদপ্তরের ওয়েবসাইটে প্রদান করা হয়ে থাকে। এখান থেকে ফলাফল ডাউনলোড করে আপনার প্রবেশ পত্র রোল নম্বর সাথে মিলিয়ে নিন।