প্রশ্ন সমাধান- BD সড়ক পরিবহন কর্তৃপক্ষ (BRTA) মেকানিক্যাল এসিস্ট্যান্ট নিয়োগ ২০২৪

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (BRTA) মাধ্যমে বিভিন্ন পদে বিআরটিএ-তে জনবল নিয়োগ দেওয়া হচ্ছে। এই পদে সরাসরি লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ দেওয়া হচ্ছে । বিভিন্ন পদে এবং বর্তমানে এই নিয়োগ পরীক্ষা নিয়োগ প্রক্রিয়ার পরীক্ষাসমূহ চলমান রয়েছে। আজ ২৭ জানুয়ারি ২০২৪ তারিখে আপনি মেকানিক্যাল এসিস্ট্যান্ট ও ক্যাশিয়ার পদে প্রশ্নের সমাধান পাবেন। আপনারা যারা এই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন । আপনাদের এই নিয়োগ পরীক্ষা শেষ হওয়ার পরপরই সবাই প্রশ্নের সমাধান অনলাইনে খুঁজতে থাকে । প্রশ্নের সঠিক সমাধান দেখে আপনি নিশ্চিত হয়ে নিতে পারবেন।

মেকানিক্যাল এসিস্ট্যান্ট ও ক্যাশিয়ার পদে প্রশ্নের সমাধান ২০২৪

আপনি এই নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হবেন কিনা, যদি আপনি নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যান তাহলে আপনার পরবর্তী ধাপের জন্য মৌখিক পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করুন এবং সেই অনুযায়ী আপনার প্রস্তুতি সম্পন্ন হওয়ার ক্ষেত্রে আপনাকে অবশ্যই নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান দেখে নিতে হবে । প্রশ্ন সমাধান দেখি আপনি নিশ্চিত হয়ে নিন আপনি পরীক্ষায় উত্তীর্ণ হবেন কিনা যদি উত্তীর্ণ হন তাহলেই কেবল মৌখিক পরীক্ষা আপনাকে ডাকা হবে তাই আপনার এই পরীক্ষা কেমন হয়।

মেকানিক্যাল এসিস্ট্যান্ট পদে প্রশ্নের সমাধান ২০২৪

BRTA মেকানিক্যাল এসিস্টেন্ট লিখিত পরীক্ষার প্রশ্ন ও সমাধান

মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষা ইতিমধ্যে অনুষ্ঠিত হয়েছে । আজ ২৭ শে জানুয়ারি ২০২৪ তারিখে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। নিয়োগ পরীক্ষা যেহেতু শেষ হয়েছে এখন আপনাদের হাতে প্রশ্নের সমাধান চলে আসার কথা । ইতিমধ্যে আপনারা হাতে প্রশ্ন পেয়ে গেছেন এখন প্রশ্নের সঠিক সমাধান গুলো দেখার জন্য আমাদের এখানে ভিজিট করুন। এখানে প্রশ্নের সমাধান গুলো দেখে আপনি নিশ্চিত হয়ে নিন আপনি এই পরীক্ষায় উত্তীর্ণ হবেন কিনা ।মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট আপনারা যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন আপনাদের এই পোস্টটি পড়া জরুরী কারণ এখান থেকে আপনি প্রশ্নের সঠিক সমাধান খুঁজে পাবেন । প্রশ্নের সমাধান দেখে আপনি নিশ্চিত হতে পারবেন আপনি এই পরীক্ষায় উত্তীর্ণ হবেন কিনা । আসুন সঠিকভাবে প্রশ্নের সমাধান গুলো আমরা এখানে মিলিয়ে নেই।

মেকানিক্যাল এসিস্ট্যান্ট পদে প্রশ্নের সমাধান ডাউনলোড

 

যেহেতু এটি একটি লিখিত পরীক্ষা তাই এই পরীক্ষায় আপনার ১০০ টি প্রশ্নের মধ্যে আপনার সঠিক উত্তর হয়েছে তা এখান থেকে আপনারা সহজেই দেখে নিতে পারবেন । তবে একটি ধারণা করা হচ্ছে এ বছর কাট অফ মার্ক ধরা হয়েছে ৭০ মার্ক তাই আপনি যদিক৭০ মার্ক এর উপরের নম্বর পেয়ে যান, তাহলে আপনি পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেন ।

সড়ক পরিবহন কর্তৃপক্ষ (brta) বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষা ২০২৪

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (brta) এর বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষার সময়সূচী ও পরীক্ষা কেন্দ্র প্রকাশ- ২৭/০২
পরীক্ষার তারিখঃ ২০ ও ২৭ জানুয়ারি এবং ৩ ও ২৭ ফেব্রুয়ারি ২০২৪
পরীক্ষার নোটিশ
👉
প্রতিষ্ঠানঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (brta)
👉 পদের নামঃ বিভিন্ন পদ
👉 পরীক্ষার তারিখঃ ২০ ও ২৭ জানুয়ারি এবং ৩ ও ২৭ ফেব্রুয়ারি ২০২৪
👉 পরীক্ষার সময়ঃ বিকাল ৩.০০ টা

মেকানিক্যাল এসিস্ট্যান্ট পদে নিয়োগ পরীক্ষার ফলাফল

আমরা সবাই জানি পরীক্ষা নেওয়ার পর দিনই ফলাফল প্রকাশিত হয় থাকে । মেকানিক্যাল এসিস্ট্যান্ট পদে নিয়োগ পরীক্ষার ফলাফল আপনারা 28 শে জানুয়ারি 2023 তারিখে মধ্যে পেয়ে যাবেন তার জন্য এখানে ভিজিট করুন মেকানিক্যাল অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষার ফলাফল ডাউনলোড

মেকানিক্যাল এসিস্ট্যান্ট পদে নিয়োগ পরীক্ষার ফলাফল ডাউনলোড