[রেজাল্ট] পল্লী বিদ্যুৎ সহকারী হিসাব রক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন-সমাধান ২০২৪

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান  ২০২৪। আজ বিকেলে অনুষ্ঠিতব্য বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী হিসাব রক্ষক পদে নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান আপনারা এখান থেকে দেখুন । যেহেতু এই নিয়োগ পরীক্ষার সাথে সাথেই লিখিত পরীক্ষা নেওয়া হবে । তাই আপনাকে নিয়োগ পরীক্ষার প্রত্যেকটি ধাপ সুন্দরভাবে সম্পূর্ণ করার লক্ষ্যে আপনাকে অবশ্যই চোখ রাখতে হবে ।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইটের দিকে লক্ষ রাখুন। কারণ এখান থেকেই আজকের নেওয়ার নিয়োগ পরীক্ষা এবং আগামীকালকে লিখিত পরীক্ষা এবং ১৭ তারিখে ভাইভা পরীক্ষা নেওয়া হবে । তাই প্রতিটি ধাপ আপনাকে সুন্দরভাবে সম্পূর্ণ করতে চাইলে অবশ্যই আমাদের এই প্রবন্ধটি সুন্দরভাবে পড়তে হবে এবং নিয়োগ পরীক্ষার সময়সূচি দেখে প্রস্তুতি সম্পন্ন করতে হবে

পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার সময়সূচী

  • পদের নামঃ সহকারী হিসাব রক্ষক
  • এমসিকিউ পরীক্ষাঃ তারিখ ১৫ সেপ্টেম্বের ২০২৪ বিকাল ৩ঃ৩০মিঃ থেকে ৪ঃ৩০মি
  • লিখিত পরীক্ষাঃ তারিখ ১৬ সেপ্টেম্বের ২০২৪ দুপুর ২ঃ৩০ মিনিট থেকে ৪টা( MCQ পরীক্ষায় উত্তিন্ন প্রাথী গণ)
  • মৌখিক পরীক্ষাঃ তারিখ ১৭ সেপ্টেম্বের ২০২৪ সকাল ১০টা থেকে ( MCQ ও লিখিত পরীক্ষায় উত্তিন্ন প্রাথী গণ)

পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী হিসাব রক্ষক পদে নিয়োগ পরীক্ষা আজ অনুষ্ঠিত হচ্ছে আপনারা যাহারা এই পদে আবেদন করেছেন তাহারা জানেন যে নিয়োগ পরীক্ষা শেষেই রেজাল্ট প্রকাশিত হবে প্রথমদিন MCQ আকারে  সহকারী হিসাব রক্ষক পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে ১৬ সেপ্টেম্বর । লিখিত আকারে নেওয়া হবে নিয়োগ পরীক্ষা । তবে যারা এমসিকিউ পরীক্ষা উত্তীর্ণ হবেন কেবল তারাই লিখিত পরীক্ষা অংশগ্রহণ করতে পারবেন এবং ১৭ সেপ্টেম্বের তারিখে লিখিত এমসিকিউ পরীক্ষাবল পরীক্ষার জন্য মনোনীত হবেন ।

পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সহকারী হিসাব রক্ষক MCQ প্রশ্ন সমাধান

আপনাকে সর্বপ্রথম এমসিকিউ প্রশ্নগুলোর উত্তর সঠিক হয়েছে কিনা তা যাচাই করতে হবে । তার জন্য আপনারা এখানে দেওয়া পদ্ধতি অবলম্বন করে সহযোগী দেখতে পারবেন । আমাদের এখানে জেপিজি বা পিডিএফ আকারে উত্তর দেওয়া থাকবে । আশা করি এখান থেকে আপনারা সহজেই দেখতে ভিজিট করুন আমাদের নিচের দেওয়া সাইডে আসুন সবার আগে প্রশ্নের সঠিক সমাধান দেখে নিশ্চিন্ত হয়ে নেই এবং রাতে প্রকাশিত রেজাল্ট দেখতে পারবেন ।

পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার রেজাল্ট

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের (বিপিডবি) সহকারী হিসাব রক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট দেখতে আপনার নিম্নোক্ত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

পল্লী বিদ্যুতায়ন বোর্ড এ নিয়োগ পরীক্ষার রেজাল্ট

  1. প্রথমে, REB এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইটের ঠিকানা খুঁজে বের করা যাবে সাধারণভাবে গুগল সার্চে “REB অফিশিয়াল ওয়েবসাইট” টাইপ করে পেতে www.reb.gov.bd ভিজিট করুণ।
  2. ওয়েবসাইটে পৌঁছার পর, মুল পেজে প্রবেশ করুন এবং “নিয়োগ” সেকশন খুঁজে বের করুন।
  3. রেজাল্ট দেখতে আপনার রোল নাম্বার মিলিয়ে দেখুন প্রবেশপত্র নাম্বার এর সাথে।
  4. আপনি আপনার প্রবেশপত্র নাম্বার বা রোল নাম্বার সাবমিট করার পর, আপনি আপনার পরীক্ষার ফলাফল দেখতে পাবেন।

বিপিডবি এর সহকারী হিসাব রক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট পর্যাপ্ত সময়ে প্রকাশ করা হয়ে থাকে, তাহলে আপনি নির্ধারণ সময়ে ওয়েবসাইট চেক করতে পারেন বা বিপিডবি এর অফিশিয়াল নোটিস প্রকাশন প্রক্রিয়ার উপর নজর রাখতে পারেন।