[রেজাল্ট PDF] কওমি মাদ্রাসার (বেফাক) ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার মাদরাসাওয়ারী ফল প্রকাশ ২০২৪

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ কেন্দ্রীয় রেজাল্ট প্রকাশিত। কাওমী মাদ্রাসার শিক্ষা বোড এর কেন্দ্রীয় ৪৭তম পরীক্ষার ফলাফলের সময়সূচি প্রকাশ করা হয়েছে। ০৪ এপ্রিল ২০২৪ ইংরেজি এবং ২৬ রমজান ১৪৪৫ হিজরী রোজ শনিবার দুপুর ৩ ঘটিকায় প্রকাশিত হচ্ছে এর আগে দুপুর ২টায় প্রকাশিত হওয়ার কথা ছিলো।

বেফাক ৪৭ এর কেন্দ্রীয় চূডান্ত ফলাফল দেখতে ক্লিক করুণ

৪৭ তম কেন্দ্রীয় পরীক্ষার ফল। বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ বাংলাদেশ কাওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড এর এই ফলাফল যাত্রাবাড়ীতে অবস্থিত বেফাক মিলনায়তনের নতুন ভবনের উদ্বোধন করা হবে। উদ্বোধনের পরপরই আপনারা অনলাইনে এই ফলাফল দেখতে পারবেন । যে সকল শিক্ষার্থী ভাই ও বোনেরা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন , আশা করি এখান থেকে আপনারা ফলাফল ঘোষণার পরপরই সহজে দেখতে পারবেন।

বেফাক মাদরাসাওয়ারী ফলাফল ২০২৪

রেজাল্ট দেখতে ভিজিট করুনঃ wifaqedu.com

আরো দেখুনঃ

befaqul kaomi madrasa result
befaqul madarisil arabia bangladesh result
befaker result 2023
wifaqedu.com
wifaq education
wifaq-result-merit-list
বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২৪ ব্যক্তিগত ফলাফল
বেফাক পরীক্ষার রেজাল্ট 2023
বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ ফজিলত
বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ রেজাল্ট 2023

গত শনিবার বিকাল ৩.০০ ঘটিকায় ফলাফল প্রকাশ করা হবে। ইনশাআল্লাহ।

সরাসরি রেজাল্ট দেখতে https://wifaqedu.com/ ওয়েবসাইট ভিজিট করুণ। ফলাফল দেখতে ক্লিক করুণ বেফাক রেজাল্ট।

কাওমী মাদ্রাসার ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার মাদরাসাওয়ারী ফলাফল

মাদ্রাসা ভিত্তিক ফলাফল দেখতে চাইলে আপনার উক্ত মাদ্রাসার ইহলাক নম্বর দিয়ে শ্রেণি অনুযায়ী নাম প্রবেশ করতে হবে এবং পরীক্ষা সাল দিতে হবে এবং আপনি কোন শ্রেণীর থেকে পরীক্ষা দিয়েছেন তা উল্লেখ করতে হবে । ইহলাক নম্বর অবশ্যই ইংরেজিতে লিখুন যাতে আপনি আপনার মাদ্রাসা ভিত্তিক ফলাফল টি সহজে দেখতে পারবেন এবং আপনার মাদ্রাসায় কতজন পাস করেছে কোন শ্রেনীতে কতজন কোন গ্রেডে পাস করেছে তাও আপনারা এখান থেকে দেখতে পারবেন।

বেফাক মাদরাসাওয়ারী ফলাফল ২০২৪ ডাউনলোড পিডিএফ

কাওমি মাদ্রাসায় প্রায় 3 লক্ষ পরীক্ষার্থী অংশগ্রহণ করেছেন আশা করি এখান থেকে আপনারা ফলাফল দেখে সহজেই নিশ্চিত হতে পারবেন । আসুন কাওমী মাদ্রাসার বেফাক এর কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল দেখি । শ্রেণি ভিত্তিক এই ফলাফল আপনাকে অবশ্যই অনলাইনে দেখতে হবে এবং যা বিস্তারিত এখানে আলোচনা করা হয়েছে।

বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ডের ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফল সারাংশ

দেশের সর্ববৃহৎ কওমি মাদ্রাসা ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠান বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফলাফলে দেখা গেছে যে 506টি পুরুষ, 952টি মহিলা, 349টি হিফজ এবং 23টি ইলমুত তাজবীদ ওয়াল কিরাত কেন্দ্র সারা দেশে মোট 6টি মাঠ পরীক্ষা পরিচালনা করেছে।

বেফাকুল ব্যক্তিগত ফলাফল 2023 পিডিএফ ডাউনলোড

মোট অংশগ্রহণকারী প্রার্থীর সংখ্যা ছিল ২ লাখ ৭১ হাজার ৩০৬ জন। পুরুষ প্রার্থী ৮৫ হাজার ৪৯৩ জন, মহিলা প্রার্থী ১ লাখ ৫৪ হাজার ৭৭৫ জন। হিজবুল কুরআন পুরুষ পরীক্ষায় ২৮৮০১ জন। 944 জন মহিলা প্রার্থী। ইলমুত তাজবীদ ওয়াল কিরাত পরীক্ষায় পরীক্ষার্থী ১২৯৩। পাসের হার ৭৪.০৯%।

  • মুমতাজ( স্টার মার্ক)=৩৮৯২২ জন।
  • জায়্যিদ জিদ্দান (প্রথম বিভাগ) =৪৩৪১১জন।
  • জায়্যিদ (দ্বিতীয় বিভাগ)= ৪৯০৫১ জন
  • মাকবুল(ত্বৃতীয় বিভাগ)=৭৫০৬৬ জন
  • মোট উত্তিন্ন পরীক্ষাথী=২০৬৪৫০

 

পরীক্ষার ফলাফল BEFAQ এর নিজস্ব ওয়েবসাইট www.wifaqresult.com এ পাওয়া যাবে। পিডিএফ ফরম্যাটে পাওয়া যাচ্ছে www.wifaqbd.org এবং বেফাকের ভেরিফাইড ফেসবুক পেজ।

বেফাক রেজাল্ট দেখতে ভিজিট করুণ এখানে

কাওমী মাদ্রাসার ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষা মাদরাসাওয়ারী ফল প্রকাশ

কাওমী মাদ্রাসার ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার মাদরাসাওয়ারী ফলাফল দেখতে আপনার প্রথমে কাওমী মাদ্রাসা বোর্ডের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। সাধারণত ফলাফল প্রকাশ করা হয় ওয়েবসাইটের মূল পাতায় এবং এটি সহজেই অনুসন্ধান করা যায়।

বেফাক ৪৭তম মাদরাসাওয়ারী রেজাল্ট দেখুন এখানে

ফলাফল দেখতে আপনাকে আপনার রোল নাম্বার এবং পরীক্ষার সাল প্রদান করতে হবে। ফলাফল প্রকাশ করার পরে, আপনি আপনার ফলাফল ডাউনলোড করতে পারেন এবং প্রিন্ট করতে পারেন। আপনি একইভাবে ফলাফল জানতে পারেন মাদ্রাসা বোর্ডের অফিসে গিয়ে ও ফলাফল জানতে পারেন।

কাওমী মাদ্রাসার ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষা দেখবে যেভাবে

কাওমী মাদ্রাসার ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল উক্ত ওয়েবসাইটে প্রকাশিত হয়ে থাকে। কাওমী মাদ্রাসা বোর্ড এবং কিছু অন্যান্য ওয়েবসাইট ফলাফল প্রকাশ করে।

আপনি কাওমী মাদ্রাসা বোর্ডের ওয়েবসাইটে যাওয়ার পর আপনার রোল নাম্বার এবং পরীক্ষার সাল প্রদান করে ফলাফল দেখতে পারেন। আপনি যদি ফলাফল দেখতে সমস্যা হয় তবে আপনি কাওমী মাদ্রাসা বোর্ড এবং কাওমী মাদ্রাসার অফিসে যোগাযোগ করতে পারেন। এছাডা কাওমি মাদরাসা ফেজবুক পেজ থেকে রেজাল্ট দেখতে পারেন।

বেফাক এর কেন্দ্রীয় ফলাফল দেখতে নিম্নোক্ত পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেনঃ

  1. প্রথমে কাওমী মাদ্রাসা বোর্ডের ওয়েবসাইটে http://wifaqresult.com/ যান। ওয়েবসাইটে আপনি বিভিন্ন লিঙ্ক দেখতে পাবেন।
  2. সেখানে একটি “ফলাফল” দেওয়া আছে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ

     

  3. সেই লিঙ্কে ক্লিক করে সঠিক পরীক্ষার সাল এবং রোল নাম্বার দিয়ে আপনি ফলাফল দেখতে পারবেন।

আপনি যদি এই পদক্ষেপগুলি অনুসরণ করে ফলাফল দেখতে সমস্যা হয় তবে আপনি কাওমী মাদ্রাসা বোর্ড এবং কাওমী মাদ্রাসার এর ফলাফল Allupdateresult.com এই ওয়েবসাইট থেকে ও দেখতে পারবেন বা দেখার নিয়ম জানতে পারবেন।